Diploma On Fashion Design:

->ফ্যাশন ডিজাইনে প্রফেশনাল কোর্স করে আধুনিক ও স্মার্ট ক্যারিয়ার গড়ে তুলুন অনায়াসে- শুধু পরতে না পোশাক ডিজাইন করতেও অনেক পছন্দ করেন। তাহলে এই কাজটিকে নিতে পারেন ক্যারিয়ার হিসেবেই। বর্তমানে ফ্যাশন ডিজাইনিং একটি জনপ্রিয় বিষয়। যদি থাকে ক্রিয়েটিভিটি তবে আপনিও হতে পারেন আগামী দিনের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ফ্যাশন মডেল এবং ডিজাইনার বিবি রাসেল।

->ভাবাবিক সৌন্দর্য থেকে শুরু করে পোশাক ও সেই সংক্রান্ত নানা বিষয়ের সৌন্দর্য বৃদ্ধির নকশা তৈরির শিল্প ও প্রায়োগিক দিক নিয়ে চর্চার ক্ষেত্র হল ফ্যাশন ডিজাইন। এটি একটি শিল্প মাধ্যম যার সাহায্যে একজন ডিজাইনার একটি পোশাককে উপজীব্য করে এবং তার মননশীলতার পরিচয় দেন।

Fashion Design
->ফ্যাশন ডিজাইনাররা বিভিন্নভাবে তাদের কাজগুলো করে থাকেন। কেউ কেউ তাদের আইডিয়াগুলো স্কেচের মাধ্যমে ফুটিয়ে তোলেন, কেউ সরাসরি ডিজাইনটি পোশাকে ফুটিয়ে তোলেন। এক এক দেশের পোশাক এক এক রকম। ধরি- বাংলাদেশের মানুষের জন্য একজন বাংলাদেশী ডিজাইনার কিভাবে তার বিষয়বস্তু নির্বাচন করবেন? তাকে অনেক বিষয় মাথায় রেখে ডিজাইন করতে হবেঃ- পোশাকটি কার জন্য করা হচ্ছে? কোন কালে/সময়ে করা হচ্ছে? কি কি উপকরণে তৈরি হচ্ছে? কেমন ডিজাইনে করা হচ্ছে? এই সবগুলু শৈল্পিকতার সমন্বয়কারীই হল একজন ফ্যাশন ডিজাইনার।
->বিশ্ব এখন হাতের মুঠোয়, শুধু এই পেশাতেই সম্ভব নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে অনলাইন বিজনেস এর মাধ্যমে ঘরে বসে মাসে লাখ লাখ টাকা উপার্জন। তাছাড়া দেশজুড়ে হাজার হাজার বায়িং হাউজ, ফ্যাশন হাউজ, বুটিক হাউজ আর গার্মেন্টস গড়ে ওঠার ফলে এসব খাতে দক্ষ জনবলের চাহিদা রয়েছে এবং রয়েছে এই ধরনের পেশায় ক্যারিয়ার গড়ে তোলার সুযোগ।
ভর্তি ও যেকোন তথ্যের জন্য যোগাযোগ করুন,
আমাদের ঠিকানাঃ– ? ????, বাড়ি ০৪, রোড ১২, সেক্টর ০৬, উত্তরা, ঢাকা।
☎: 58957295,
? : 01911 562677
Youtube Channel: BGMIBD
Facebook Page: BGMIBD

Share This Post!

Join Over 50,000 Students Enjoying BGMI Now

Become a Part of BGMI to Further Your Career.

Thank you for your message. It has been sent.
There was an error trying to send your message. Please try again later.